বন্ধু উন্নয়ন সংস্থার উদ্দ্যোগে দেবিদ্বারের ১৫০ পরিবার পেলো খাদ্য সামগ্রী

আকতার হোসেন (রবিন) :

বিশ্ব ব্যাপি প্রণঘাতি করোনাভাইরাসের কারনে সরকার কতৃক সাধারণ ছুটি ঘোষনার কারণেগৃহবন্দি নি¤œ ও দিন আনে দিন খায় এমন হাজারো মানুষ। এমন নিম্ন আয় ও দিন আনে দিন খান অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বন্ধু উন্নয়ন সংস্থা। ২২ এপ্রিল (বুধবার)কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা এলাহাবাদ ইউনিয়নে মোহাম্মদপুর উত্তরপাড়ানিম্ন আয় ও দিন আনে দিন খান অসহায় ১৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংস্থার উপদেষ্টা জনাব আবদুল মান্নান ইলিয়াস বলেন, দেশ এখন একটি কঠিন সময় পার করছে। এই সময়ে হত নিম্ন আয়ের ও দরিদ্র মানুষরা খুবই কষ্টে আছে। আমাদের সকলেরই উচিত সবার নিজ নিজ অবস্থান থেকে এই অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ান।তিনি আরও বলেন এই ভয়ংকর করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে।সরকারের দেওয়া আদেশ নিষেধ গুলো মানতে হবে। সবাইকে ঘরে থাকতে হবে, জরুরী প্রয়োজন ছাড়া কেহই ঘড়ের বাহিরে বের হবেন না, শুধু মাত্র সচেতনতাই পারে এ প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধ করতে।

বন্ধু উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এম এ ওয়াদুদ গণমাধ্যমকে জানান, বন্ধু উন্নয়ন সংস্থার উপদেষ্টা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব আবদুল মান্নান ইলিয়াস ও সংস্থার সদস্যদের আর্থিক সহযোগিতায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। করোনার এ মহামারিতে অসহায়, নিম্ন আয়ের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিতে পেরে সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করেন।

অতীতে দেশের বিভিন্ন প্রান্তে দুর্যোগ-দুর্বিপাকে আত্মমানবতার মহান ব্রত নিয়ে অসহায় মানুষের সাহায্যার্থে বন্ধু উন্নয়ন সংস্থা পাশে দাঁড়িয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, যার যতটুকু সাধ্য আছে সবাই অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়ান।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বন্ধু উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ২নং ওয়ার্ড মেম্বার মজিবুর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক আলী আহম্মদ, ব্যবসায়ী আবুল হোসেন, জালাল মুহুরি, গ্রামীণ ব্যাংক কর্মকর্তা আনিছুর রহমান, স’মিল ব্যবসায়ী আজিজ খান ও ব্যবসায়ী আবদুর রব প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!